• ঢাকা

নিজস্ব প্রতিবেদক


Apr 14, 2022
17:13:49

জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে রণবীর-আলিয়ার

রণবীর আলিয়ার বিয়ে নিয়ে মত্ত বলিউড।কিন্তু মুম্বইয়ে তাদের কখন বিয়ে হবে তা নিয়ে কলকাতা বসে থাকার পাত্র নয় । এই কলকাতা যে আর নড়িতে নড়িতে চলে না। সে চলে এখন জেট গতিতে। হাতে এখন অত সময় নেই। তাই আগেই এই কলকাতার বুকে হয়ে গেল তাদের বিয়ে।

একদম বাঙালি নিয়ম মেনে হল বিয়ে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের এই কলকত্তাইয়া বিয়ে। বর কনে এল হাতে টানা রিক্সায় , যা এই শহরের অন্যতম আইকন। রণবীর পড়েছেন ধুতি পাঞ্জাবি, আলিয়া শাড়ি , যা বাঙালি বিয়ের পোশাক। পাশাপাশি সঙ্গে ছিলেন ছিলেন কাপুর খানদানের দুই মেয়ে কারিশমা কাপুর ও করিনা কাপুরও।

এল সব সেলিব্রেটিদের গিফট এবং শুভেচ্ছা। অন্যতম সেরা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের শুভেচ্ছা। বি টাউনের কিংবদন্তীর পাশাপাশি তাঁদের তো আছে বং কানেকশন। আর তাঁরাও তো আজও বলি পাড়ার সেরা হিট জুটি । এত বছর ধরে তাঁরা একসঙ্গে রয়েছেন। তাঁদের বিয়ের সময় হয়তো সোশ্যাল মিডিয়া ছিল না। তবু বলিউডের তৎকালীন সেরা সেলিব্রিটি কাপল তো তাঁরাই ছিলেন। তাই তাঁদের গিফট বিশেষ মর্যাদার।

কিন্তু এখন প্রশ্ন জাগবে আরব সাগরের পাড় থেকে কখন রণবীর আলিয়ার বিয়ে গঙ্গা পাড়ে শিফট হয়ে গেল? চিন্তা করবেন না। আসল বিয়ে মুম্বইতেই হচ্ছে। এই বিয়ে প্রতীকী। এত সব প্রতীকী আয়োজন করল কারা ? বালিগঞ্জ ২১ পল্লী দুর্গোৎসব পুজো কমিটি।

ফেরা যাক আসল বিয়েতে । মুম্বাইয়ের পালি হিলসের 'ব্রহ্মাস্ত্র' অভিনেতার বাসভবন বাস্তুতে বুধবার প্রাক-বিবাহের উত্সব অনুষ্ঠিত হয়েছিল। কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, করণ জোহর, মহেশ ভাট, অয়ন মুখার্জি এবং অন্যরা রণবীর এবং আলিয়ার মেহেন্দির জন্য পৌঁছেছিলেন।

রণবীরের মা নীতু কাপুর এবং বোন রিদ্ধিমা কাপুর বুধবার রাতে দীর্ঘ অপেক্ষার পর আজ ১৪ এপ্রিল রণবীর-আলিয়ার বিয়ের তারিখ নিশ্চিত করেন। বুধবার আরকে-র পালি হিল বাড়ি বাস্তুতে গণেশ পূজার মাধ্যমে বিয়ের উৎসব শুরু হয়।

বলিউড পাওয়ার দম্পতি মুম্বাইয়ের বাস্তু বিল্ডিংয়ে বিয়ে করলেন, যেখানে আলিয়া এবং রণবীর উভয়েরই পৃথক অ্যাপার্টমেন্ট ছিলেন। বিয়েতে উপস্থিত ছিলেন দম্পতির ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা।