• ঢাকা

নিজস্ব প্রতিবেদক


Dec 22, 2022
05:20:36

জনতার মুখোমুখী জনতার সেবকঃ মাশরাফী

জনতার মুখোমুখী, জনতার সেবক এ শ্লোগানে বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে নড়াইলের হাড়িগড়া সরকারি প্রাথমিক স্কুল মাঠে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বর্তমানে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তুজা উপস্থিত ছিলেন।

এই সময় হবখালী ইউনিয়নবাসীর বিভিন্ন প্রশ্নের সম্মোকিন হন এবং সাথে সাথে অনেক অভিযোগে দেন গ্রামবাসী যার মধ্যে রয়েছে সময় মতো সার না পাওয়া, সারের মুল্য বেশি নেওয়া, স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকা, ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি, এলাকায় ঠিকমতো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন না হওয়া  অভিযোগ করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনাকের কাছে।  তিনি প্রশ্নের উত্তরে বলেন, করোনা মহামারি ও বর্তমান রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা দেশের মতো জেলার উন্নয়নও বাঁধাগ্রস্ত হচ্ছে। তারপরও সদর উপজেলার স্কুল ও রাস্তাঘাটসহ ১০৫ কোটি টাকার কাজ হয়েছে, যা বিগত ৫০ বছরেও হয়নি।

তিনি আরো বলেন, উন্নয়নে আমি আরো মনোযাগী হব, ইতো মধ্যে বিভিন্ন রাস্তাঘাট, নদী ভাঙন রোধ, নদী পুনঃখননসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। এছাড়া আগামীতে আরোও উন্নয়ন করতে হব।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাদশা মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, হবখালী ইউনিয়নের চেয়ারম্যান টিপু মুন্সি প্রমুখ।