• ঢাকা

নিজস্ব প্রতিবেদক


Dec 8, 2021
22:41:48

আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা কাজী হায়াৎ

হার্টের সমস্যার কারণে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন নন্দিত পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ। আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অনেক দিন ধরে শারীরিক নানা সমস্যায় ভুগছেন প্রবীণ এই পরিচালক।

কাজী হায়াতের ছেলে কাজী মারুফ ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন।দেশবাসীর কাছে বাবার জন্য তিনি দোয়াও চেয়েছেন।

মারুফ ফেসবুকে লিখেছেন, ‘আমার বাবার অষ্টমবারের মতো এনজিওগ্রাম করতে হাসপাতালে। তিনি কিছুটা অসুস্থ বোধ করছেন। তার শরীরে এখন পর্যন্ত ৮টি রিং পরানো রয়েছে। সম্ভবত আবারও ব্লক হয়েছে আব্বুর। ’

তিনি আরও লেখেন, ‘দেশবাসীর কাছে অনুরোধ, প্রতিবারের মতো এবারও যেন সবাই আব্বুর পাশে থাকেন। যাতে তিনি সুস্থ হয়ে আবারও আমাদের মাঝে ফিরে আসতে পারেন। আমার আব্বুকে আপনাদের দোয়াতে মনে রাখবেন।’

বছর খানেক আগে যুক্তরাষ্ট্রে কাজী হায়াতের ওপেন হার্ট সার্জারি করা হয়েছিল। এরপর গত মার্চে করোনায় আক্রান্ত হন তিনি। তখন ১৩ দিন হাসপাতালে কঠিন সময় পার করে সুস্থ হয়ে বাসায় ফেরেন।

উল্লেখ্য, ‘দ্য ফাদার’ সিনেমার মধ্য দিয়ে ১৯৭৯ সালে পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন কাজী হায়াৎ। এরপর তার হাতে নির্মিত হয়েছে ‘দাঙ্গা’, ‘ত্রাস’, ‘চাঁদাবাজ’, ‘আম্মাজান’, ‘ইতিহাস’, ‘কাবুলিওয়ালা’সহ অনেক জনপ্রিয় সিনেমা।